সোমবার, ২৭ জুন ২০২২ , ১৩ আষাঢ় ১৪২৯

Ads

প্রকাশ :১৭ মে ২০২২ , ১০:১২ AM

মনোনয়ন পত্র জমা দিলেন হিজল

single image

ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজল মনোয়নয়ণ পত্র জমা দিয়েছেন।

১৬মে সোমবার তাঁর অনুরাসারীদের নিয়ে এই মনোনয়ন পত্র জমা দেন। আগামী ১৭ জুন বুধবার এ নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়া যাবে  ১৭ মে পর্যন্ত।

এদিকে ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে যে কয়জন মেয়র প্রার্থী রয়েছে তার মধ্যে  জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার হিজল অন্যতম। তাকে ঝিনাইদহ শহরের বিভিন্ন পয়েন্টে গণসংযোগ করতে দেখা যাচ্ছে। কাইয়ুম শাহরিয়ার হিজলের প্রতি দল-মত-নির্বিশেষে অনেকেই উচ্ছাসিত ও আগ্রহ দেখাচ্ছেন।

ঝিনাইদহের বিশিষ্ট শিল্পপতি নাসের শাহরিয়ার জাহিদী মহুল সাহেবের ছোট ভাই আসন্ন পৌরসভা নির্বাচনে নাগরিক ঐক্যের ব্যানারের মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজল।
মতবিনিময় কালে কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজল বলেন, আমরা দীর্ঘদিন ধরে মানুষের সেবা করে আসছি, পৌর মেয়র নির্বাচিত হলে এই সেবার হাত আরও প্রসারিত করবো।
আলাদা কল্যান ফান্ড তৈরি করে দুঃস্থ ও অসহায় পরিবারের জন্য কাজ করে যাব। এ সময় মহিলারা আগামী পৌর ভোটে হিজলের পাশে থাকার দৃঢ় আশ্বাস প্রদান করেন।

সময়ের সাথে পার্শ্ববর্তী জেলা কুষ্টিয়া ও যশোরের যেমন উন্নতি সাধিত হয়েছে ঝিনাইদহ সে তুলনায় অনেক টা পিছিয়ে। স্বাধীনতার আগে পরে বহু বড় বড় রাজনৈতিক ব্যক্তিত্ব ও মন্ত্রী ঝিনাইদহের নেতৃত্ব দিয়েছেন ও দিচ্ছেন কিন্তু এ জেলার মানুষের আশা-আকাংখার প্রতিফলন হয়েছে খুব সামান্যই। আধুনিক ঝিনাইদহ বিনির্মাণে সঠিক নেতৃত্ব এখন সময়ের দাবি।

উল্লেখ্য, ১৭ জুন অনুষ্ঠিতব্য ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে বৈধ ভোটার সংখ্যা ৮১ হাজার ৮৪২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩৯ হাজার ৯৫২ এবং মহিলা ভোটার ৪১ হাজার ৮৯০ জন। পুরুষের চেয়ে ১ হাজার ৩৮ জন মহিলা ভোটার বেশি। সর্বশেষ (২০১১ সালে) নির্বাচনে মোট ভোটার ছিলেন ৬৩ হাজার ৫৪৩ জন। সেই হিসাবে এবার নতুন ভোটার হয়েছেন ১৮ হাজার ২৯৯ জন।

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ২৭ জুন ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?