মঙ্গলবার, ১৭ মে ২০২২ , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

Ads

প্রকাশ :০৯ মে ২০২২ , ০৭:১৪ PM

নৌকার টিকেট পেতে মনোনয়ন ফরম জমা দিলেন শহিদুল ইসলাম শহিদ মল্লিক

single image

৮ম ধাপে ১৩৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মির্জাপুর আজগানা ইউনিয়ন পরিষদে নৌকার টিকেট পাওয়ার জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন মোঃ শহিদুল ইসলাম শহিদ মল্লিক।
আজ ৯মে সকালে আওয়ামীলীগের ধানমন্ডির কার্যালয়ে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য তিনি এই মনোনয়ন ফরম জমা দেন ।
এসময় উপস্থিত ছিলেন আজগানা ইউনিয়ন আওয়ামীলীগ এর উপদেষ্টা হাজী আবদুর রাজ্জাক মল্লিক, আজগানা ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের সহ-সভাপতি হাজী আবদুল সালাম মল্লিক, দেলোয়ার হোসেন মল্লিক সম্মানিক সদস্য,আজগানা ইউনিয়ন আওয়ামীলীগ; আজগানা ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান সিকদার, তেলিনা গ্রাম আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক হাজী গোলাম হোসেন মল্লিক, আজগানা ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ সিকদার, ইউনিয়ন আওয়ামীলীগের উদেষ্টা সদস্য আবদুল হাকিম মল্লিক, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য মিনহাজ ুউদ্দিন, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আতোয়ার রহমান সরকারসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


দীর্ঘদিন ধরে আজগানা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনের প্রচার প্রচারণায় মাঠে রয়েছেন উদীয়মান তারুণ্যের অহংকার, শিক্ষিত, পরিচ্ছন্ন, গরিবের বন্ধু, মাদক বিরোধী, সৎ ও ন্যায় নিষ্ঠাবান,আওয়ামীলীগ পরিবারের সন্তান, সমাজ উন্নয়নের রুপকার, সমাজ সেবক,আজগানা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সদস্য এবং বর্তমানে আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণত সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ মল্লিক অত্র ইউনিয়নের তেলিনা গ্রামের মোঃ মজিবুর মল্লিকের ছোট ছেলে।
মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে হাইস্কুল জীবন থেকে তিনি ছাত্র রাজনীতিতে বিচরণ করেন। পারিবারিক সূত্র ধরেই তার আওয়ামিলীগে পদার্পণ হয়।
১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় তাদের বাড়িতে মুক্তিযুদ্ধ ক্যাম্প ছিল। তিনি ছোট বেলা থেকেই একজন ভালো ফুটবল খেলোয়াড় ছিলেন এবং তার সুনাম বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ে। তিনি আন্তঃ প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক ফুটবল টুর্নামেন্ট খেলে অনেক সুনাম অর্জন করেন। এরপর তিনি জেলা ও উপজেলা ফুটবল টুর্নামেন্টে বিভিন্ন খেলায় অংশগ্রহন করেন। গাজীপুর জেলার সুনাম অর্জনকারী মৌচাক ক্লাবের নিয়মিত খেলোয়াড় হিসেবে বিভিন্ন ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহন করেন।
১৯৯৯ সালে তিনি ঢাকা সূর্যসেনা স্পোর্টিং ক্লাবের হয়ে ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগে এবং মাতুয়াইল উদয়ন সংসদের হয়ে ঢাকা তৃতীয় বিভাগ ফুটবল লীগে অংশগ্রহন করেন। তিনি টাংগাইলের ইয়ং ফ্রেন্ডসের হয়ে প্রথম বিভাগ ফুটবল লীগে অধিনায়কের দায়িত্ব পালন করে অনেক সুনাম অর্জন করেন। তিনি নবারোন ক্রিড়াচক্রের হয়ে প্রথম বিভাগের অধিনায়কের দায়িত্ব পালন ও মুসলিম রেনেসা ক্লাবের হয়ে প্রথম বিভাগে অংশগ্রহন করে অনেক সুনাম অর্জন করেন। এরপর তিনি আন্তঃউপজেলা ও এস পি কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহন করেন। ফুটবল খেলার গুণগত মান ও গতি সম্পন্ন ছিলেন বলে তিনি রাডার উপাধি পেয়েছিলেন। তিনি ছোট বেলা থেকে একজন ভালো ফুটবল খেলোয়াড় হিসেবে সকল শ্রেণি পেশার মানুষের মন জয় করেন। তিনি তেলিনা খাটিয়ারঘাট এ ডি এম উচ্চ বিদ্যালয়ে ২০০০ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত সুনামের সাথে শিক্ষকতা করেন। এরপর তিনি এ ডি এম উচ্চ বিদ্যালয়ের সাবেক বিদ্যুৎসাহী সদস্য এবং বর্তমানে তেলিনা দাখিল মাদ্রাসার বিদ্যুৎসাহী সদস্য হিসেবে নিয়োজিত আছেন।
বিশেষ সূত্রে জানা যায় মোঃ শহিদুল ইসলাম শহিদ মল্লিক আজগানা ইউনিয়নের প্রতিটি গ্রাম, ওয়ার্ড ও মহল্লার সাধারণ মানুষের নিকট দোয়া, ভালবাসা ও ভোট প্রার্থনা করছেন চেয়ারম্যান প্রার্থী হিসেবে। তিনি দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার জন্য চেষ্টা তদবির করা ছাড়াও রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানে উপস্থিত হয়ে দোয়া, ভোট ও সমর্থন চাইছেন সকালের কাছে।
আজগানা ইউনিয়নের নেতাকর্মী ও জনসাধারণের কাছে মোঃ শহিদুল ইসলাম শহিদ মল্লিক সম্পর্কে জানতে চাইলে তারা বলেন - তিনি আমাদের ইউনিয়নের চেয়ারম্যান হলে রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান,মাদ্রাসা, মসজিদ মন্দির সহ আরও অনেক উন্নয়ন মূলক কাজ হবে এবং গরীব দুখী,অসহায় অবহেলিত মানুষের দুঃখ দুর্দশা লাঘব হবে।
তারা আরও বলেন - শহিদ মল্লিক করোনা কালিন লকডাউন সময়ে নিজের জীবনের দিকে না তাকিয়ে গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়েছেন এবং সাধ্য অনুযায়ী আর্থিক সহযোগিতা করেছেন। তিনি গরীব অসহায় ছাত্রছাত্রীদের আর্থিক সহযোগিতা ও অসুস্থদের চিকিৎসার ব্যবস্থা করেছেন। তিনি সকলের স্নেহ, ভালবাসা, শ্রদ্ধা ও সম্মানের জায়গাটুকু অর্জন করেছেন অটুটভাবে।
মোঃ শহিদুল ইসলাম শহিদ মল্লিক বলেন - আমি জন্ম সূত্রে আওয়ামিলীগ পরিবারের সন্তান, ছাত্র জীবন থেকে ছাত্রলীগ, যুবলীগ এবং বর্তমানে আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণত সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। মমতাময়ী মা জননেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন -২০৪১ সফল করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আমি ২০১৫ সাল থেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়ে আগাম প্রচার প্রচারণা চালায় এবং দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ ও সুসম্পর্ক গড়ে তুলি।কিন্তু ২০১৭ সালে ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন না পাওয়ায় নির্বাচন থেকে বিরত থাকি এবং জেলা ও উপজেলার নেতাকর্মীরা পরবর্তীতে নির্বাচন করার পরামর্শ দেন। তখন থেকে আমি সর্বদা সকল প্রোগ্রামে উপস্থিত থেকে আমার সাধ্যমত শ্রম ও অর্থ দিয়ে চেষ্টা করেছি এবং আওয়ামিলীগের সকল সংগঠন কে শক্তিশালী করে গড়ে তুলতে এখনো চেষ্টা করতেছি। আমি গরীব দুখী, অসহায় ও মেহনতি মানুষের পাশে আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন - আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমাকে দল থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে এবং আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে আজগানা ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে পরিনত করব ইনশাআল্লাহ।
আমি আওয়ামিলীগের ঝিমিয়ে পড়া সংগঠন গুলোকে আরও শক্তিশালী করব এবং সকল অঙ্গও সহযোগী সংগঠনের নবীন প্রবীণ নেতা কর্মীদের নিয়ে সকল সংগঠন কে সুসংগঠিত করব।আমি রাস্তা ঘাটের উন্নয়ন, গৃহহীনদের বাসস্থান নিশ্চিত করন,মাদক, দূর্নীতি যে কোন ধরনের অন্যায় নির্মূলে সর্বদা মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ১৭ মে ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?