মঙ্গলবার, ১৭ মে ২০২২ , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

Ads

প্রকাশ :২১ এপ্রিল ২০২২ , ০৩:২১ PM

বাংলাদেশ আওয়ামী যুবলীগ পর্তুগাল শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

single image


পর্তুগাল আওয়ামী যুবলীগ নেতা অনুপম মেহেদী অনু'র সভাপতিত্বে ও যুবলীগ নেতা খন্দকার ইউনুস ফাহাদের সঞ্চালনায় রাজধানী লিসবনের স্পাইসি হাট রেস্টুরেন্টে এই অয়োজন করা হয়।
অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জনাব জহিরুল আলম জসিম।এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে যুবলীগকে যেকোন লড়াই সংগ্রামে প্রস্তুত থাকতে হবে।দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পর্তুগাল আওয়ামী লীগ ও পর্তুগাল যুবলীগকে এক সাথে পথ চলার দিক নির্দেশনা দেন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক,জনাব দেলওয়ার হোসাইন।প্রধান বক্তা তার বক্তব্যে যুবলীগের এই মনোরম আয়োজনে মুগ্ধ হয়ে,পর্তুগাল আওয়ামী যুবলীগকে অতীতের মত সব ধরনের সাংগঠনিক সহযোগিতার কথা পুনঃব্যক্ত করেন।
এ সময় পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জনাব মাহবুব আলম তার বক্তব্যে সংগঠনের সার্বিক সফলতা কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,জনাব এমরান হোসেন ভূইয়া ও দপ্তর সম্পাদক জনাব জাকির হোসাইন,শ্রম বিষয়ক সম্পাদক সফিউল আলম।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন,রিয়াদ হোসেন খোকা, মিরাজ বাক্কার, বাপ্পি তালুকদার, উজ্জ্বল তপাদার।
অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন,পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি ও কমিউনিটির বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি ও পর্তুগাল যুবলীগ নেতা ফারুক হোসেন মানিক,পর্তুগাল ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভূইয়া,এসএম আশরাফুর রহমান বাপ্পী,মেহেদী হাসান সুমন,অভিজিৎ ঘোষ, জুয়েল রানা প্রধান,মোঃ শরিফুল ইসলাম,মোহাম্মদ জাহিদ হাসান,মাইনুল ইসলাম রাজন,এস এম জাহিদুর রহমান,মিথুন মল্লিক,এমডি হুমায়ুন কবির,মোঃসজীব হোসেন,এস এম সাচ্চু,সৈয়দ মাহবুব হাসান, মিনহাজুল আবি,পাপ্পু দেব,মেহেদী হাসান জীবন,এস এম হক জনি সহ আরো অনেকে।
অনুষ্টান শুরুর প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা মোঃ জুবায়ের চৌধুরী।ইফতারের পূর্বে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে,দেশ ও বিদেশে বসবাসরত সবার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত প্রার্থনা করা হয়।

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ১৭ মে ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?