মঙ্গলবার, ১৭ মে ২০২২ , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

Ads

প্রকাশ :১০ এপ্রিল ২০২২ , ১০:৪১ AM

সাফল্যের ২১ বছরে কৃষিবিদ গ্রুপের ইফতার পার্টি অনুষ্ঠিত

single image

রাজধানীর মিরপুরে পুলিশ কনভেনশন হলে (পিএসসি) কৃষিবিদ গ্রুপের প্রায় ১৫০০ শেয়ারহোল্ডার এবং শুভানুধ্যায়ীদের নিয়ে কৃষিবিদ গ্রুপের সাফল্যের ২১ বছর' শীর্ষক আলোচনা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী প্রফেসর আলম বলেন, কৃষিবিদ গ্রুপ প্রতিষ্ঠার পর থেকে তার দীর্ঘ ২১ বছরে দেশের অর্থনীতিতে, বিশেষ করে কৃষি সেক্টরে যে ভূমিকা পালন করছে তা অত্যন্ত প্রশংসনীয়, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কৃষিবিদ গ্রুপ বরাবরের মতো সবসময় অগ্রণী ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে কৃষিবিদ গ্রুপের ২১ বছরের সাফল্যের নানাদিক তুলে ধরেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট কৃষি বিজ্ঞানী ড. আলী আফজাল । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান ও সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সরকার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই গ্রুপের চেয়ারম্যান এম.আনিস উদ-দৌলা।

আরও উপস্থিত ছিলেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা বিচারপতি আব্দুর রউফ, বাংলাদেশ কৃষি গবেষনা কাউন্সিলের সাবেক এক্সিকিউটিভ চেয়ারম্যান, সাবেক সচিব ড. জহুরুল করিম, সাবেক সচিব ড. মোঃ আইউব মিয়া, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর কামাল উদ্দিন আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহা-পরিচালক,কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা কৃষিবিদ এম এনামুল হক, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইসচ্যাঞ্চেলর, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা প্রফেসর ড. একেএম হান্নান ভূইয়া, বাংলাদেশ কৃষি গবেষনা ইনষ্টিটিউটের সাবেক মহা-পরিচালক, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা ড. মোঃ শহিদুল ইসলাম, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যাঞ্চেলর, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা প্রফেসর ড. মোঃ শাহী-আলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা কৃষিবিদ মোঃ ইব্রাহীম খলিল এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক
মহাপরিচালক কৃষিবিদ মোঃ তারিক হাসান সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সকল বক্তারা গ্রুপের সাফল্য কামনা করেন। পরে ইফতার গ্রহনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ১৭ মে ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?