মঙ্গলবার, ১৭ মে ২০২২ , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

Ads

প্রকাশ :২৬ ফেব্রুয়ারী ২০২২ , ০৩:১৫ PM

অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি পেলেন আবুল হাশেম

single image

নিজের দক্ষতা ও দূরদর্শিতা দিয়ে একের পর এক ভালো কাজের স্বীকৃতি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে পদোন্নতি পেয়েছেন গাজীপুর জেলার জেলার কালিয়াকৈর উপজেলার কৃতিসন্তান  বরিশালের আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাশেম। তার নতুন কর্মস্থল টাঙ্গাইল জেলা।

রোববার (২০ ফেব্রুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কে.এম. আল-আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ইউএনও আবুল হাশেম এর পদোন্নতির বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গাজীপুর জেলার সন্তান ২৯ তম বিসিএস ক্যাডার ২০২০ সালের ১০ নভেম্বর আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। আগৈলঝাড়া উপজেলায় দায়িত্ব নেওয়ার আগে আবুল হাশেম বিভিন্ন মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন।

ইউএনও হিসেবে যোগদানের পর সর্বদাই তিনি নিজের সেরাটা দিয়ে প্রশাসনের সব কাজের পাশাপাশি মানুষের জন্য কাজ করেছেন বিরামহীনভাবে। এছাড়া বঁাধা উপেক্ষা করে তিনি সাহসিকতার মধ্য দিয়ে সৃষ্টিশীল ও ব্যতিক্রমী কর্মযজ্ঞ করে উপজেলার সর্বস্তরের মানুষের হৃদয়ে স্থান করে নেন। এ কারণে অল্প সময়ে সর্বমহলে প্রশংসিত হন আবুল হাশেম।

করোনাকালীন সময়ে সাহসী পদক্ষেপের কারণে প্রশংসিত হয়েছেন তিনি। সবমিলে গত এক বছরে আবুল হাশেম প্রাণপণে চেষ্টা করছেন আগৈলঝাড়া উপজেলার মানুষের কল্যাণসহ নাগরিক সেবা দিতে।

অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে পদোন্নতি পাওয়া আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম বলেন, পদোন্নতি কাজ করার বড় সুযোগ। তবে আগৈলঝাড়া উপজেলায় দায়িত্বকালীন সময়ে সব শ্রেণিপেশার মানুষের আন্তরিক সহযোগিতা পেয়েছি। নিজের দায়িত্ব ও কর্তব্যবোধ থেকে আগৈলঝাড়াবাসীর জন্য সর্বোচ্চ ভূমিকা রাখার চেষ্টা করেছি। যেখানেই দায়িত্ব পালন করি না কেন, আগৈলঝাড়াবাসীর কথা মনে থাকবে আমার সবসময়

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ১৭ মে ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?