মঙ্গলবার, ১৭ মে ২০২২ , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

Ads

প্রকাশ :১৩ ফেব্রুয়ারী ২০২২ , ১২:০৮ PM

মির্জাপুরে সেচ্ছাসেবী সংগঠন মুন্সিপাড়া প্রবাসী ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন

single image

মির্জাপুর উপজেলার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন মুন্সিপাড়া প্রবাসী ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে।

১১ ফেব্রুয়ারী শুক্রবার বিকালে তরফপুর মুন্সিপাড়া অটোস্টান্ড সংলগ্ন রমেজ উদ্দিনের মার্কেটে ওই কার্যালয় উদ্বোধন করা হয়। ফিতা কেটে উদ্বোধন করেন সম্মানিত প্রধান অতিথি মির্জাপুর উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জনাব জহিরুল ইসলাম। 

উদ্বোধনী অনুষ্ঠানে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সমন্নয়ক, অগ্রণী ব্যাংক কর্মকর্তা জনাব মাহবুবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তরফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ইউনুস আলী খান। সংগঠনের সদস্যবৃন্দ, প্রবাসী সদস্যদের অভিভাবক এবং অনুষ্ঠানের অতিথিদের নিয়ে এক মিলনমেলায় পরিণত হয়।

এই সেচ্ছাসেবী সংগঠনটি মাহবুবুর রহমানের অনুপ্রেরণায় প্রবাসীদের উদ্যোগ ও সহযোগিতায় প্রবাসী, চাকরিজীবী ও যুব সমাজকে সাথে নিয়ে শিক্ষা, সামাজিক উন্নয়ন ও প্রবাসীদের কল্যাণে ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়। ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই এলাকার অসহায়, দরিদ্র, ইয়াতিম ও বিধবাদের বিভিন্ন সহযোগিতা, চিকিৎসা সেবাসহ বিভিন্ন সেবামূলক ও সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব জহিরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে পরিচালিত বিভিন্ন উদ্যোগ ও কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ফাউন্ডেশনের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেবেন বলে জানান।  


অনুষ্ঠানে উপস্থিত এলাকাবাসী ও যুব সমাজ সবাই আশা ব্যক্ত করেন মুন্সিপাড়া প্রবাসী ফাউন্ডেশন সামনে আরও বড় পরিসরে বিভিন্ন সামাজিক ও মানবসেবামূলক কাজ করে যাবে। উত্তরোত্তর সাফল্য এবং সার্বোক্ষণিক পাশে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।


সর্বশেষ অনুষ্ঠানের সভাপতি জনাব ইউনুস আলী খান স্যার ফাউন্ডেশনের সাফল্য কামনা করেন এবং ইমাম হাফেজ আবু রায়হান সাহেবের দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ১৭ মে ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?