শুক্রবার, ০৭ অক্টোবার ২০২২ , ২২ আশ্বিন ১৪২৯

Ads
  • হোম / তথ্যপ্রযুক্তি

প্রকাশ :১২ জুন ২০২১ , ০৯:৩১ AM

শ্রীপুরে নুসরাত টেলিকমে ওয়ালটনের গেমিং স্মার্টফোন প্রি-বুকের আনুষ্ঠানিক উদ্বোধন

single image

স্মার্টফোন বাজারে একের পর এক চমক দিচ্ছে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক ফিচারে সমৃদ্ধ হ্যান্ডসেট উৎপাদন ও বাজারজাতের মাধ্যমে ওয়ালটন অর্জন করেছে প্রযুক্তিপ্রেমীদের আস্থা। এরই ধারাবাহিকতায় নতুন মডেলের আরেকটি গেমিং স্মার্টফোন বাজারে ছাড়ার ঘোষণা দিলো ওয়ালটন। যাতে ব্যবহৃত হয়েছে স্ন্যাপড্রাগন প্রসেসর, ফুল এইচডি প্লাস রেজুলেশনের বড় পর্দা, ট্রিপল ব্যাক ক্যামেরা, শক্তিশালী র‌্যাম-রম, টাইপ-সি ফাস্ট চার্জিংসহ নজরকাড়া সব ফিচার। ফোনটির প্রি-বুকে থাকছে আকর্ষণীয় মূল্যছাড়।
স্ন্যাপড্রাগন প্রসেসরযুক্ত নতুন গেমিং স্মার্টফোন বাজারে ছাড়ছে বাংলাদেশি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। যার মডেল ‘প্রিমো আরএক্সএইট মিনি’। মিড রেঞ্জের ফোনটির বড় ডিসপ্লে, শক্তিশালী রেম-রোম, ফাস্ট চার্জিং, ট্রিপল ব্যাক ক্যামেরাসহ রয়েছে আকর্ষণীয় সব ফিচার।
১২ জুন (শনিবার) সকাল ১১টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রানকেন্দ্র মাওনা চৌরাস্তায় ওয়ালটন মোবাইল ডিসট্রিবিউটর নুসরাত টেলিকমের স্মার্টজোনে কেক কাটার মাধ্যমে ওয়ালটনের গেমিং স্মার্টফোন ‘প্রিমো আরএক্সএইট মিনি’র প্রি-বুকের আনুষ্ঠানিকতা উদ্বোধন করা হয়েছে।
নুসরাত টেলিকমের স্বত্বাধিকারী আব্দুল্লাহ আল মামুন বলেন, আধুনিক জীবনের অন্যতম অনুসঙ্গ স্মার্টফোন। যোগাযোগের পাশাপাশি বিনোদনসহ বিভিন্ন কাজে সবাই স্মার্টফোন-নির্ভর। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে গেমিং স্মার্টফোনের আবেদন খুব বেশি। কাস্টমারদের ক্রয় ক্ষমতা বিবেচনা রেখে এটি মূল্য নির্ধারণ করা হয়েছে ১১,৯৯৯/= টাকা । তবে প্রি-বুক চলাকালিন সময়ে মোবাইলটিতে এক হাজার টাকা ডিসকাউন্ট রাখা হয়েছে । আশা করছি এই মোবাইলটি স্মার্টফোনপ্রেমীদের মন কেড়ে নেবে।
ওয়ালটনের এরিয়া সেলস্ স্পেশালিস্ট জীবন আমীন জানান, সাশ্রয়ী দামে সেরা কনফিগারেশনের স্মার্টফোন দিয়ে প্রযুক্তিপ্রেমীদের মন জয় করে নিয়েছে বাংলদেশি সুপার ব্যান্ড ওয়ালটন। এই স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগনের সিক্স সিরিজ প্রসেসর। বাংলাদেশে নিজস্ব কারখানায় তৈরি সর্বাধুনিক ফিচারসমৃদ্ধ ওয়ালটন ফোনে আস্থা রাখছেন ক্রেতারা। পাশাপাশি ওয়ালটন ফোনে থাকছে নানা সুবিধাও । প্রথম ও একমাত্র বাংলাদেশি মোবাইল ফোন উৎপাদনকারি প্রতিষ্ঠান হিসেবে আন্তর্জাতিক সংস্থা ‘ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর স্ট্যান্ডারডাইজেশন’ (আইএসও) সনদ রয়েছে ওয়ালটন মোবাইলের।
প্রি-বুকের আনুষ্ঠানিক উদ্বোধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ালটনের মনিটরিং অফিসার তানজিল চৌধুরী, নুসরাত টেলিকমের রিটেইলার মাজাহারুল ইসলাম, রিটেইলার আলী হোসেন, নসুরাত টেলিকমের ম্যানেজার ফরিদ আহম্মেদ, বিপি অভি শিকদার, বিপি সিফাত আহম্মেদ, ডিএসআর শিলন আহম্মে, ইয়াসিন হামিদ, মাহবুব আলম, রনি মিয়া প্রমূখ।

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ০৭ অক্টোবার ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?