মঙ্গলবার, ১৭ মে ২০২২ , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

Ads

প্রকাশ :১৪ মার্চ ২০২১ , ১১:৪৮ AM

শেষ হলো রিসাইকেল বিন এর মিলিয়ন মিট আপ

single image

সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে সব চেয়ে বড় বেচাকেনার হাট ‘রিসাইকেল বিন‘ এর মিলিয়ন মিট আপ অনুষ্ঠিত হয়েছে। 

১২ই মার্চ শুক্রবার রাজধানীর হোটেল বেঙ্গল ব্লুবেরিতে রিসাইকেল বিন এক মিলিয়নের পরিবারের মধ্য থেকে ১৫০ জন সদস্যদের উপস্থিতিতে এই মিলিয়ন মিট আপ অুষ্ঠিত হয়।
‘রিসাইকেল বিন‘ এর প্রতিষ্ঠাতা বর্তমান সময়ের তরুণ উদ্যোক্তা ফ্লোরিডা শারমিন সেতু মিট আপ সম্পর্কে জানতে চাইলে স্বদেশ সমাচারকে বলেন করোনা কালীন সময় চলছে তাই সীমিত আকারে অল্প কিছু সংখ্যক সদস্যদের উপস্থিতিতে আমাদের এই মিলিয়ন মিট আপ অনুষ্ঠিত হয়েছে।


তবে যারা উপস্থিত হতে পারেন নি তাদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা ইচ্ছা থাকা সত্ত্বেও অংশগ্রহণ করতে পারেন নি, তাদের বলব পরের মিট আপ খুব বেশী দূরে নয়, প্ল্যান রাখুন, দেখা হবে শীঘ্রই, ইনশাআল্লাহ।
এক নজরে রিসাইকেল বিন
রিসাইকেল বিন মুলত একটি সহযোগিতামুলক প্লাটফর্ম। সাধ, সামর্থ এবং স্বল্প মুল্যে প্রাপ্তির এক অভুতপুর্ব মেলবন্ধন করাই গ্রুপের মুখ্য উদ্দেশ্য। করোনাকালে দেশে উদ্ভুত নানাবিধ অর্থনৈতিক সংকটকালীন প্রেক্ষাপটে এক অনন্য এবং সফল উদ্যোগের অপর নাম রিসাইকেল বিন।


এই সংকটকালীন সময়ে রিসাইকেল বিন নিয়েছে নানাবিধ উদ্যোগ এবং সুযোগ করে দিয়েছে মানুষের মানবিক ও আর্থ সামাজিক উন্নয়নের। হাজার হাজার মানুষের থমকে যাওয়া দৈনন্দিন জীবনযাত্রায় কিছুটা হলেও স্বস্তি ফিরিয়ে এনেছে বেচাকেনার এই ভার্চ্যুয়াল প্লাটফর্ম।



সম্পুর্ন ব্যক্তি উদ্যোগে প্রতিষ্ঠিত এই ক্রমবর্ধমান গ্রুপের স্থায়িত্ব ধরে রাখতে গ্রুপের প্রতিষ্ঠাতার সুদূর প্রসারী চিন্তাভাবনা রয়েছে। সমাজ তথা দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে উদ্যোক্তা বা ব্যাবসায়িক যেকোনো সহযোগিতা প্রদানে রিসাইকেল বিন সদা সোচ্চার।

এই বিভাগের আরো খবর ::

নামাজের সময়সূচী

তারিখ ১৭ মে ২০২২

  • ফজর

    ৫:১৭

  • যোহর

    ১২:১৩

  • আছর

    ৪:৪৫

  • মাগরিব

    ৫:৫২

  • এশা

    ৭:০৪

  • সূর্যোদয় : ৬:৩৪
  • সূর্যাস্ত : ৫:৫২
Image

অনলাইন জরিপ

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘লকডাউন’ নিয়ে আপনি কি মনে করছেন?